Saturday, May 5, 2018

এই সব পর্ণস্টার হল বিবাহিত,এদের স্ত্রীদের দেখলে আপনি পাগল হয়ে যাবেন দেখুন

SHARE
এখন বলিউডে একের পর এক অনেক ফিল্ম তৈরি হচ্ছে আর মানুষ এই সকল ফিল্মগুলিকে খুব পছন্দ করছে ।আর এই রকম বলিউড দুনিয়ার পাশাপাশি আরও একটি দুনিয়া দেখতে পাওয়া যায় আর সেটি হল হলিউডের দুনিয়া ।আর হলিউড ফিল্মগুলি বলিউডের ফিল্ম গুলির থেকে অনেক বড় হয়ে থাকে।আর হলিউডের সব ফিল্মগুলিকে মানুষ সব থেকে বেশী পরিমানে পছন্দ করে থাকে ।আর হলিউডের ফিল্মে ক্রিয়েটিভিটি সব থেকে ভালো রকমের হয়ে থাকে ।
আর যদি কথা বলা হয়ে থাকে হলিউডের অভিনেতা অভিনেত্রিদের তাহলে এই বলিউডের দুনিয়ার থেকে বেশী ফ্যান ফলোয়ার আছে এই হলিউড এর ফিল্মের অভিনেতা আর অভিনেত্রিদের ।আর আমরা যখন কোন ফিল্মে কোন অভিনেতা আর অভিনেত্রিদের রোমান্স করতে দেখি তাহলে আমরা ভাবি এটা যদি আমার সাথে হয়,তাহলে কতই না ভালো হত ।
জনী সিন্স আর কিসসা পাপা-জনী সিন্স এডাল্ট ফিল্মের অভিনেতাদের মধ্যে একজন বড় স্টার ।আর জনী সিন্স তাঁর নিজের জীবনের শুরু সাল ২০০৬ করেছিল ।জনী সিন্সের অনেক অনেক এডাল্ট ফিল্মে কাজ করেছে ।আর যদি তাঁর স্ত্রী এর কথা বলা হয়ে থাকে সে হল কিসসা পাপা সেও একজন বড় এডাল্ট ফিল্মের স্টার ।আর সে দুনিয়ার সব থেকে বড় এডাল্ট ফিল্মে কাজ করে থাকে ।
জেমস দীন আর স্টোয়া- জেমস দীন আমেরিকার একজন বড় অভিনেতার মধ্যে একজন ।মাত্র ১৮ বছর বয়স থেকে জেমস তাঁর এই অভিনয়ের দুনিয়া শুরু করেছিল ।আর সে ২০০৪ সালে ৬০০ থেকে বেশী ভিডিও রিলিজ করেছিল ।আর তিনি একজন বড় অভিনেতাদের মধ্যে একজন ।
মোনুওল জীনিন আর কিম্বরলী নিকোল রথকোম্প – ১৯৭৫ সালে জন্ম নেওয়া মোনুওল জীনিল এডাল্ট ফিল্মের একজন বড় স্টার আবার তাঁর সাথে একজন নির্দেশক ।আর সে ২০১২ সালে কিম্বরলী নিকোল কে বিবাহ করেছিল ।
SHARE

Author: verified_user

0 comments: